এবারের উচ্চমাধ্যমিক পরীক্ষায় মেখলিগঞ্জ ব্লকে সেরা ফল করেছে অনামিকা রায়, প্রাপ্ত নম্বর ৪৮৮

মেখলিগঞ্জ, ১০ জুনঃ এবারে উচ্চমাধ্যমিক পরীক্ষার ফল বেড় হয় শুক্রবার। ফলাফলে দেখা যায়, মেখলিগঞ্জ ব্লকে সেরা ফল করেছে কুচলিবাড়ির উপেনচৌকি হাই স্কুলের ছাত্রী অনামিকা রায়। তার প্রাপ্ত নম্বর ৪৮৮। ব্লকে দ্বিতীয় হয়েছে চ্যাংড়াবান্ধা হাই স্কুলের ছাত্রী স্বর্ণালী গুহ। তার প্রাপ্ত নম্বর ৪৮৭। অপর দিকে ৪৮৫ নম্বর পেয়ে ব্লকে তৃতীয় হয়েছে কুচলিবাড়ি উপেন চৌকি হাই স্কুলেরই আর এক ছাত্রী
দীপ্তি রায়।
ভারত- বাংলাদেশ সীমান্ত ঘেড়া গ্রামে বসবাস করে অনামিকা রায়। সে এবার ব্লকের কুচলিবাড়ি গ্রাম পঞ্চায়েতের উপেন চৌকি হাই স্কুল থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় বসেছে। সে বাংলায় পেয়েছে ৯৮, ইংরেজিতে পেয়েছে ৯৪, ভুগোলে ৯৯, রাষ্ট্র বিজ্ঞানে ৯৭, সংস্কৃতে ১০০ এবং ইতিহাসে পেয়েছে ৭৪ নম্বর। আর মাত্র ১ নম্বর বেশি পেলে রাজ্যের মেধা তালিকায় স্থান পেতো অনামিকা। একই সাথে আর ২ নম্বর পেলে মেধা তালিকায় নাম থাকতো চ্যাংড়াবান্ধা উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী স্বর্নালী গুহর।
অনামিকা ভবিষ্যতে আইন নিয়ে পড়াশুনো করে আইনজীবী হতে চায়। কিছুদিন হলো বাবাকে হারিয়েছেন। সংসারে অভিভাবক বলতে রয়েছেন মা। সামান্য কৃষি জমিতে চাষাবাদ করে তাদের সংসার চলে।
অনামিকার এই ভালো ফলাফলে খুশি তার স্কুলের শিক্ষক শিক্ষিকারা।
জলপাইগুড়ি জেলা বিজেপির যুব মোর্চার সহ সভাপতি জ্যোতি বিকাশ রায় জানান, অনামিকার পাশে আমরা সর্বদা রয়েছি । আগামি দিনে ওর উজ্জ্বল ভবিষ্যত কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *