কুড়ি টাকার প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষনের চেষ্টা প্রতিবেশী দাদুর

পুণ্ডিবাড়ি, ১৮ এপ্রিল : রাজ্য জুড়ে একের পর এক ধর্ষনের ঘটনায় ইতিমধ্যে বিভিন্ন মহলে ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে। সেই তালিকায় এবার বাদ রইল না কোচবিহার জেলাও।
কুড়ি টাকার প্রলোভন দেখিয়ে নয় বছরের এক নাবালিকা শিশু কন্যাকে ধর্ষনের চেষ্টার অভিযোগ উঠলো প্রতিবেশী দাদুর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পুণ্ডিবাড়ি থানার চকচকা এলাকায়। ঘটনায় সোমবার সকাল থেকেই ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। খবর পেয়ে পুণ্ডিবাড়ি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তকে গ্রেফতার করে নিয়ে যায়।
নাবালিকা শিশুর পরিবার সূত্রে জানা গিয়েছে, শিশুটির বাবা লটারির টিকিট বিক্রি করেন। তাই তিনি অন্যান্য দিনের মতো সকালেই বাড়ি থেকে বেরিয়ে পড়েন। তার মা কোচবিহার শহরে এক বাড়িতে পরিচারিকার কাজ করেন। তিনিও ওইদিন মেয়েকে পাশের বাড়িতে রেখে কাজে চলে যান। কিন্তু কে জানে যে রক্ষকই ভক্ষক ? শেষপর্যন্ত এক্ষেত্রে এধরনের ঘটনা ঘটলো। প্রতিবেশী ওই বাড়ির সদস্যরাও ওইদিন বিকেলে বিশেষ কাজে বাইরে যান। সেসময় বাড়িতে অভিযুক্ত সুনীল দত্ত(৬০) একাই ওই নাবালিকা শিশুর সঙ্গে ছিলেন। কিছুক্ষণ বাদে শিশুটিকে নিজের বাড়িতে নিয়ে গিয়ে বাড়িতে কেউ না থাকার সুযোগে অভিযুক্ত কুড়ি টাকার প্রলোভন দেখিয়ে নাবালিকা শিশুটিকে শ্লীলতাহানি করে এবং জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে। পরবর্তীতে ওই নাবালিকা শিশুটি তার মাকে সমস্ত ঘটনা জানালে সোমবার তার মা পুণ্ডিবাড়ি থানায় লিখিত অভিযোগে দায়ের করেন। ঘটনায় ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা পুণ্ডিবাড়ি এলাকায়।
পুণ্ডিবাড়ি থানার পুলিশ অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *