কোচবিহার চা বাগানে শ্রমিকদের দাবি মেনে ২টি কংক্রিট রাস্তা সহ ও ১টি ব্রিজের শিলান্যাস করলেন মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মন

বিদ্যুৎ কান্তি বর্মন,সিঙ্গিজানি,৫জুন: কোচবিহার চা বাগানের দীর্ঘদিনের দাবি মেনে পশ্চিমবঙ্গ সরকারের অগ্রসর কল্যাণ বিভাগীয়(BCW) অর্থানুকুল্যে বরাদ্দ১কোটি ২৭লক্ষ টাকায় পাকা রাস্তা এন এইচ-৩১(NH-31)থাকে কোচবিহার ডিভিশন পর্যন্ত দীর্ঘ প্রায় আড়াই কিলোমিটার পথ ৩মিটার চওড়া করে দুটি কংক্রিট রাস্তা সহ একটি ব্রিজ এর কাজের শুভ উদ্বোধন হলো । এর এই দুটি কংক্রিট রাস্তা ও ব্রিজের শুভ উদ্ভোধন করলেন অগ্রসর কল্যাণ বিভাগীয় মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মন।
এই শুভ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাথাভাঙ্গা ২ নং ব্লকের বিডিও রজত রঞ্জন দাস কোচবিহার জেলা পরিষদের সভাধিপতি উমাকান্ত বর্মন এবং মাথাভাঙ্গা ২ নং ব্লকের সভাপতি তালুকদার সহ আরো অনেকেই।

এ বিষয়ে অগ্রসর কল্যাণ বিভাগীয় মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মন জানান মোট ১ কোটি ২৭ লক্ষ টাকার কাজ।যা তিনটি স্কিমে ভাগ করা হয়েছে দুটি কংক্রিট রাস্তার সহ একটি ব্রীজ জন্য এই অর্থ বরাদ্দ করা হয়েছে ।খুব তাড়াতাড়ি ঠিকাদার কাজ শুরু করে দেবে। এই রাস্তাটি কোচবিহার চা বাগানের এপার থেকে ওপারে যাওয়ার মূল পথ তাছাড়া বড় শৌলমারী অঞ্চলে অনেক স্থানীয় মানুষ এই রাস্তা দিয়ে যাতায়ত করে ।চা বাগানের শ্রমিকদের এই রাস্তার দাবি দীর্ঘদিন ধরে ছিল। আমি অগ্রসর বিভাগের মন্ত্রী পদ পাওয়ার পর, প্রথম এই রাস্তার কথা মনে আসে। আজ এই রাস্তার শিলান্যাস করা হলো। ডিএম থেকে বিডিওর কাছে ফান্ড চলে এসেছে আশাকরি ঠিকাদার দ্রুত গতিতে কাজ শেষ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *