ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় শোকের ছায়া এলাকাজুড়ে

নিউজ ডেস্ক,মালদা:সাত সকালে বাড়ি থেকে স্কুল ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় তীব্র শোকের ছায়া মালদহের পুরাতন মালদা পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের মঙ্গলবাড়ী ঘোষপাড়া এলাকায়। মৃত স্কুল ছাত্রীর নাম প্রিয়াঙ্কা ঘোষ (১৪) অষ্টম শ্রেণীতে পড়াশোনা করত। মঙ্গলবার সাতসকালে স্কুল ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ দেখতে পান পরিবারের সদস্যরা। এরপরই তারা কান্নায় ভেঙে পড়েন।
পাশাপাশি জানা গিয়েছে, ইংরেজ বাজার শহর এলাকার কন্যা শিক্ষালয়ে পঠন পাঠন করত ওই ছাত্রী এবং প্রতিনিয়ত রাতে খাওয়ার পর ঘুমোতে চলে যায়। আজ যখন ঘুম থেকে দেরিতে ওঠায় পরিবার বর্গদের সন্দেহ হলে দরজা খুলে দেখলেই ছাত্রীর ঝুলন্ত দেহ ঘরের সিলিং এর সাথে ঝুলছে। ঘটনা জানাজানি হতেই রীতিমতো শোকের ছায়ার পাশাপাশি চাঞ্চল্য ছড়িয়েছে।
এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান মঙ্গলবাড়ী ফাঁড়ির পুলিশ এবং মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে মালদা থানার পুলিশ। তবে পরিবারের অনুমান ইংরেজ বাজার শহরের একটি ছেলের সাথে প্রেম ঘটিত কারণের জেরেই এই আত্মহত্যা করেছে বলে অভিযোগ। যদিও পুরো ঘটনার তদন্ত শুরু করেছেন মালদা থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *