ঝুলন্ত দেহ উদ্ধার

ময়নাগুড়ি, ১৭ এপ্রিল : সাত সকালে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো ময়নাগুড়ি ব্লক জুড়ে। সোমবার ময়নাগুড়ি ব্লকের চূড়াভান্ডার গ্রাম পঞ্চায়েতের হুসলুডাঙ্গা বাস স্ট্যান্ড  সংলগ্ন এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃত ওই ব্যক্তির নাম ধীরেন মন্ডল (৪৭)। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নতদন্তের জন্য জলপাইগুড়ি মর্গে পাঠিয়েছে।

  পরিবার সূত্রে জানা গেছে, রবিবার রাত আনুমানিক সাড়ে দশটা নাগাদ বাড়িতে খাওয়া দাওয়া করে বের হন ধীরেন। কিন্তূ রাতেও ফিরে না আসায় খোঁজ খবর করলেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। সোমবার বাড়ি থেকে প্রায় ৫০০ মিটার দূরে একটি বাঁশঝারে ঝুলন্ত অবস্থায় দেহ দেখতে পান স্থানীয়রা। বাড়ির লোককে খবর দেওয়া হলে দেহ উদ্ধার করে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি মর্গে পাঠিয়েছে বলে জানিয়েছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 মৃতের ভাইপো শুভম মন্ডল বলেন," বাড়িতে কোনো রকম ঝামেলা ছিল না। গতরাতে খাওয়া দাওয়া করে বাড়ি থেকে বের হয় কিন্তূ বাড়ি ফিরে আসেনি। সকালে পাশের বাড়ি থেকে খবর দিলে আমরা এই ঘটনা জানতে পারি।"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *