ধূপগুড়ি শহরে করোনার থাবা, ব্যবসা বন্ধ চারদিন

সুব্রত রায়,ধূপগুড়ি:শুক্রবার প্রথম ধূপগুড়ি পৌর এলাকায় একজনের শরীরে করোনা সংক্রমণের হদিস মিলল। জানা গেছে আক্রান্ত ব্যক্তি ৪ নং ওয়ার্ডের বাসিন্দা। আরো জানা গেছে করোনা আক্রান্ত ব্যক্তি জ্বর, শ্বাসকষ্ট উপসর্গ নিয়ে শিলিগুড়িতে চিকিৎসাধীন ছিলেন।
করোনা আক্রান্ত ওই ব্যক্তি বর্তমানে শিলিগুড়ির কোভিড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

করোনা আক্রান্ত ওই ব্যক্তির বাড়ির এলাকা কনটেনমেন্ট জোন হিসাবে ঘোষণা করেছে ধূপগুড়ি পৌরসভা। ইতিমধ্যেই বাঁশ দিয়ে ব্যারিকেড করে দেওয়া হয়েছে ।এমনকি সেই এলাকার দোকানপাট বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে পৌরসভার তরফে।

ধূপগুড়ি ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাঃ সব্যসাচী মণ্ডল জানান, “করোনা সংক্রামিত ওই ব্যক্তি বর্তমানে শিলিগুড়িতে চিকিৎসাধীন রয়েছেন।”

অন্যদিকে আগামী ৫ই আগস্ট থেকে ৮ই অগাস্ট পর্যন্ত ধূপগুড়ি ব্যবসায়ী সমিতি ও ফোসিডের তরফে ধূপগুড়িতে চারদিন ব্যাপী ব্যবসা বন্ধ অর্থাৎ দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। ব্যবসা বন্ধ সফল করতে সমস্ত ব্যবসায়ী ও জনসাধারণের সহযোগিতা চাওয়া হয়েছে । ব্যবসায়ী সমিতির সম্পাদক দেবাশিস দত্ত বলেন, ‘আগামী ৫ ও ৮ই অগাস্ট সরকারিভাবে লকডাউন রয়েছে। তার বাইরে ৬ ও ৭ অগাস্ট অর্থাৎ মোট চারদিন পুরোপুরি ব্যবসা বন্ধের ডাক দেওয়া হয়েছে। “

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *