পুন্ডিবাড়িতে তৃণমূল কংগ্রেসের রক্তদান শিবির

নিজস্ব প্রতিবেদক, কোচবিহার: “রক্তদান জীবন দান, রক্তদান মহৎ দান” এই কথাকে সামনে রেখে আজ বিশ্ব রক্তদাতা দিবসে কোচবিহার-২ ব্লকের পুণ্ডিবাড়ি ও বানেশ্বরে রক্তদান শিবিরের আয়োজন করেছে তৃণমূল। পুণ্ডিবাড়ি অঞ্চল তৃণমূল কংগ্রেসের ব্যবস্থাপনায় দলীয় কার্যালয়ে রক্তদান শিবিরের উদ্বোধন করেন প্রাক্তন সাংসদ তথা তৃণমূলের জেলা কার্যকরী সভাপতি তথা কনফেডের স্পেশাল অফিসার ও কোচবিহার সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালের রোগীকল‍্যাণ সমিতির চেয়ারম্যান পার্থপ্রতিম রায়। এছাড়াও সেখানে পুণ্ডিবাড়ির প্রধান নুর ইসলাম, পঞ্চায়েত সমিতির সভাপতি গোপাল সরকার উপস্থিত ছিলেন।
অন্যদিকে তৃণমূল ছাত্র পরিষদ ও যুব তৃণমূলের উদ্যোগে বানেশ্বরে দলীয় কার্যালয়ে আয়োজিত রক্তদান শিবির উদ্বোধন করলেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা মন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মন। এছাড়াও সেখানে যুব তৃণমূলের জেলা সভাপতি বিষ্ণুব্রত বর্মন, তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি নরেন্দ্র দত্ত, দলের কোচবিহার উত্তর বিধানসভার যুগ্ম আহ্বায়ক তথা জেলা পরিষদ সদস্য পরিমল বর্মন ও বরুণ দত্ত, শিখা দাস, এসসি এসটি সেলের জেলা সভাপতি পরেশ বর্মন, দলের মহিলা সভানেত্রী তথা জেলা প্রাথমিক শিক্ষা সংসদের সভাপতি ডঃ কল্যানী পোদ্দার, ব্লক মহিলা সভানেত্রী তথা কোচবিহার-২ পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি রাধারানী রায় বর্মন সহ ব্লক ও বিভিন্ন অঞ্চলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
দুই শিবির মিলিয়ে মোট ২০৭ জন রক্ত দিয়েছেন। সংগৃহীত রক্ত কোচবিহার সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতাল ব্লাড ব্যাংকের হাতে তুলে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *