বস্ত্র বিতরণের অনুষ্ঠান

নিউজ ডেস্ক, শিলিগুড়ি:বৃহস্পতিবার শারদীয়া দুর্গোৎসব উপলক্ষে উত্তরবঙ্গ থ্যালাসেমিয়া ও প্রতিবন্ধী (দিব্যঙ্গ) সেবা সংস্থার পক্ষ থেকে নতুন বস্ত্র প্রদান
থ্যালাসিমিয়া আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন প্রতিবন্ধী হুইলচেয়ার দৃষ্টিহীন গৃহহীন পথশিশু অসহায়দের মধ্যে শাড়ি লেডিস টপ জিন্স প্যান্ট জেমস টি-শার্ট ও প্যান্ট বিতরণ করা হয়। শারদীয়া দুর্গোৎসব উপলক্ষে অসহায় এই মানুষদের মুখে হাসি ফুটানোর জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।প্রথমে প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে স্বামী বিবেকানন্দের প্রতিকৃতিতে অত্যন্ত নিষ্ঠার শহীদ মাল্যদান করে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।প্রজ্জলন করেন প্রাক্তন ডেপুটি মেয়র সমাজসেবী হরিসাধন ঘোষ , ও প্রাক্তন ডেপুটি নান্টু পাল, উত্তরবঙ্গেরা কাজে নিয়োজিত প্রাণ বিশিষ্ট সমাজসেবক দিলীপ ভগৎ।

ভারতের তথা সারা বিশ্বের বিশিষ্ট পাওয়ার লিফটার আমেরিকা শহরের টেক্সাস থেকে স্বর্ণপদক জয়ী পাওয়ার লিপটার অশোক চক্রবর্তী। সমাজসেবী শ্যামল বিশ্বাস এলাকার বিশিষ্ট সমাজসেবী সলিল সরকার সকলেই স্বামীজীর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে দূর দুরান্ত থেকে উত্তরবঙ্গের আগত প্রতিবন্ধীদের মধ্যে নতুন বস্ত্র শাড়ি লেডিস টপ মিডি জিন্স প্যান্ট জেন্টস টি-শার্ট একে একে সকলে অসহায় মানুষদের হাতে তুলে দেন এলাকার মানুষের মধ্যে উদ্দীপনা বিশেষভাবে দেখা যায় ।

সিদ্ধান্ত অনুযায়ী বৃক্ষরোপণ করা হয় বৃক্ষরোপন করেন দুই প্রাক্তন ডেপুটি মেয়র ও খেলোয়ার এবং সমাজসেবী বৃন্দ।উপস্থিত সকলেই একে একে নতুন বস্ত্র তাদের হাতে তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *