বিরল রোগে আক্রান্ত জনপ্রিয় গায়িকা আলকা ইয়াগ্নিক

৯০ শতকে সুপারহিট গান গেয়েছেন জনপ্রিয় গায়িকা আলকা ইয়াগ্নিক। কুমার শানু, উদিত নারায়ণের সঙ্গে একের পর এক সুপারহিট ডুয়েল গান গেয়েছেন তিনি। আজও সেই সব গানের ছন্দে আমরা দুলে উঠি। তবে বিখ্যাত গায়িকা জটিল রোগে আক্রান্ত। শ্রবণ শক্তি হারাচ্ছেন তিনি এমনটাই শোনা গেছে। নিজের ইনস্টাগ্রামে বিষয়টি জানিয়েছেন নিজেই। বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় তাকে দেখা যাচ্ছিল না, গতকাল রাতে নিজের অসুস্থতার কথা জানান তিনি নিজেই। গোটা বিষয় তিনি জানিয়েছেন, কিছু সপ্তাহ পূর্বে তিনি হঠাৎ কানে শোনার ক্ষমতা হারাতে থাকেন। একটি বিমান থেকে নামার পরে তার এই সমস্যা দেখা যায়। এরপর তিনি দ্রুত চিকিৎসকের শরণাপন্ন হন। চিকিৎসক জানিয়েছেন ভাইরাল সংক্রমণের জন্য একেবারে বিরল সংবেদনশীল সমস্যা দেখা দিয়েছে ।
Instagram এ নিজের শারীরিক অসুস্থতার কথা জানান তিনি। তিনি লিখেছেন আপনাদের সকলের প্রার্থনার কারণে আমি লড়াই চালাচ্ছি। বেশি জোরে শব্দ ও হেডফোনের ব্যবহারের থেকে সাবধান থাকুন এমনই বার্তা দিয়েছেন তিনি। তিনি আরো জানান আপনাদের সকলের ভালোবাসায় সুস্থ স্বাভাবিক জীবনে ফিরবার চেষ্টা চালাচ্ছি। আপনাদের নিকট দ্রুত ফিরে আসব।
অল্কা ইয়াগ্নিক এর অসুস্থতার কথা জানবার পর উদ্বেগ প্রকাশ করেছেন বিশিষ্ট ব্যক্তিরা। উদ্বেগ প্রকাশ করেছেন ইলা অরুণসহ একাধিক বিশিষ্ট ব্যক্তিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *