সামনত আসিল চোপড়ার কিশোরের অস্বাভাবিক মৃত্যুর পোস্টমর্টেম রিপোর্ট, ঘটনাত নয়া মোড়

নিউজ ডেস্ক, চোপড়া, ২২ জুলাইঃ

রবিবার চোপড়া থানার চতুরাগছ এলাকাত এক কিশোরীর অচৈতন্য দেহ উদ্ধার হয়। হাসপাতাল নিয়া যাওয়ার সময় মারা যায় ওই কিশোরী। কিশোরীক ধর্ষণ করি খুন করা হয় বুলি অভিযোগ তুলি উত্তাল হয় এলাকা। ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করা হয়, পুলিশের গাড়ি সহ সরকারি বাসত আগুন লাগায়া দেওয়া হয়। এরপর রাতি করি পোস্টমর্টেমের রিপোর্ট উল্লেখ করি পুলিশের পক্ষ থাকি জানানো হয় যে, বিষক্রিয়ায় কিশোরী মারা গেইসে, ধর্ষন বা আঘাতের কুনো চিহ্ন পাওয়া যায় নাই। এই ঘটনার পরের দিন আগের জায়গার পাশতে কিশোরের মরাদেহ উদ্ধার করা হয়। এরপর ঘটনার মোড় ঘুরি যায়। কিশোরক খুন করা হইসে বুলি অভিযোগ করিয়া এলাকাত উত্তেজনা ছড়ায়। ছেলের বাড়ি থাকি খুনের অভিযোগ করা হলে কিশোরীর বাবা আর দুই দাদাক গ্রেফতার করা হয়।
আজি জেলা পুলিশের পক্ষ থাকি একটা হোয়াটসঅ্যাপ গ্রুপত কিশোরের পোস্ট মর্টেম রিপোর্ট প্রকাশ করা হয়। এই রিপোর্টত দেখা যাছে কিশোরের মৃত্যুর কারনও বিষক্রিয়া। তবে পোস্টমর্টেম রিপোর্টত কোলকাতা ফরেনসিক বিভাগ থাকি আরহ বিভিন্ন টেস্টের উপর ভিত্তি করি ফাইনাল রিপোর্ট পর্যন্ত অপেক্ষা করার কথাও কওয়া হইসে।

প্রাথমিক রিপোর্ট দেখিয়া অনেকের প্রশ্ন তাহালে কি দুইজন কিশোর-কিশোরী নিজের ইচ্ছায় বিষ খায়া আত্মহত্যা করিসে নাকি আরহ অইন্য কুনো রহস্য আছে?
যদিও পুলিশের পক্ষ থাকি এই বিষয়ে এলাও কুনো বক্তব্য পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *