স্বপ্না বর্মনের ভাবমূর্তি খারাপ করার বাদে ফরেস্ট অফিসারক ট্রান্সফার মুখ্যমন্ত্রীর, ট্রান্সফার আটকাবার বাদে স্বপ্নার বাড়িত ফরেস্ট অফিসার, অস্বীকার সঞ্জয় দত্ত’র

নিজ খবরিয়া, ১৭ জুলাইঃ
উত্তরবঙ্গ তথা দেশের গৌরব স্বপ্না বর্মন নানা প্রতিকুল পরিস্থিতির মইধ্য দিয়াও দেশের জন্য মেলা সম্মান আনি দিসে। এশিয়ান গেমস থাকি হেপ্টাথলন বিভাগত সোনা আনি দিয়া দেশের ক্রীড়াজগতের শ্রেষ্ঠ পুরস্কার অর্জুন পুরস্কারও পাইসে। সেই স্বপ্না বর্মন এর ভাবমূর্তি খারাপ করির বাদে ফরেস্ট ডিপার্টমেন্ট এর রেঞ্জার সঞ্জয় দত্ত বিশাল আর্মড ফোর্স নিয়া ফিল্মি কায়দায় স্বপ্নার বাড়িত রেড করে আর স্বপ্নাক অপদস্ত করার ভিডিও সঙ্গে সঙ্গে বিভিন্ন মিডিয়াতও হাইলাইট হয়া যায়। এই ঘটনার পরে ক্ষোভে ফাটি পড়ে উত্তরবঙ্গের রাজবংশী সমাজ সহ স্বপ্নার অনুগামীলা। এই খবরটা জানার সঙ্গে সঙ্গে রাজ্যের মুখ্যমন্ত্রী স্বপ্নাক ফোন করে আরহ সঙ্গে থাকার আশ্বাস দেয়।
বৃহস্পতিবার নবান্নত প্রেসমিট করার সময় মুখ্যমন্ত্রী জানায় স্বপ্নার দোষ নাই। না জানিয়া কাঠ কিনিসে স্বপ্না। আর ওই ফরেস্ট অফিসার এই অভিযানের আগত প্রশাসনের কাওকো কিছু জানায়নি। এরজন্য অভিযুক্ত ফরেস্ট অফিসারক ট্রান্সফারের কথা ঘোষণা করে মুখ্যমন্ত্রী। জানা যায় মেদিনীপুরত ট্রান্সফার করা হইসে অভিযুক্ত ফরেস্ট অফিসার সঞ্জয় দত্তক। বিশ্বস্ত সূত্রে জানা যায় এই ট্রান্সফার আটকাবার বাদে বৃহস্পতিবার রাতিত স্বপ্না বর্মন এর বাড়ি যায় সঞ্জয় বাবু। কিন্তু স্বপ্না বাড়ির দরজা না খুলায় ফিরি যায়া জলপাইগুড়ি জেলার তৃণমূল এসসি-এসটি সেলের জেলা সভাপতি কৃষ্ণ দাসের বাড়িত যায়। কৃষ্ণবাবুর বাড়িত যায়া কান্নাকাটি করে বলে জানা যায়। কিন্তু কৃষ্ণবাবু দেখা করেনি। এই ঘটনার সত্যতা নিশ্চিত করিতে কৃষ্ণবাবুর সাথত ফোনে যোগাযোগ করিলে কৃষ্ণবাবু ঘটনার সত্যতা নিশ্চিত করেন আরহ জানান সোনার মেয়ে স্বপ্না হামার দেশের গর্ব, হামার রাজবংশী-কামতাপুরি সমাজের গর্ব, যায় স্বপ্নার ভাবমূর্তি খারাপ করার চেষ্টা করিসে তাক ক্ষমা করা হবেনি। এই বিষয় নিয়া রেঞ্জার সঞ্জয় বাবুর সাথে ফোনে যোগাযোগ করা হলে অমা স্বপ্না আর তৃনমুল নেতা কৃষ্ণ দাসের বাড়িত যাওয়ার কাথা অস্বীকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *