অস্বাভাবিক মৃত্যু গোসাইরহাটে

গোসাইরহাটের এক ব্যক্তির মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় সংশ্লিষ্ট এলাকায়। শনিবারের এই ঘটনায় জন মানুষ ছড়িয়ে পড়ে এলাকায়। জানা যায়, ওই ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু হয়েছে, অপরদিকে মানতে নারাজ মৃতের পরিবারের সদস্যরা। তারা জানান, মৃত মনোজ বর্মনের স্বাভাবিক মৃত্যু হয়েছে। পরিবার সূত্রে জানা যায়, গতকাল রাত্রি বেলা গোসাইরহাটের কোন এক অনুষ্ঠানে যান মনোজ বর্মন, পরিবারের বাকি সদস্যরা খাওয়া-দাওয়া সেরে ঘুমিয়ে পড়েন। কিন্তু তিনি কখন আসেন এবং টিউবওয়েলের পাশে পড়ে থাকেন সেই বিষয়ে কেউ বলতে পারেননি। 

 এলাকাবাসী সূত্রে জানা যায়, রাতের অন্ধকারে টিউবওয়েলের পাশে পড়ে ছিলেন ওই ব্যক্তি। তবে বাইরে পড়ে থাকা এই পরিস্থিতি অন্য কথা বলে। এই খবর সারা এলাকায় ছড়িয়ে পড়ে, খবর পেয়ে ঘটনাস্থলে আসেন শীতলকুচি থানার পুলিশ, পুলিশ যেই সময়ে এসেছে ঠিক সেই সময় পরিবারের সদস্যরা মৃতদেহটিকে শ্মশানের উদ্দেশ্যে রওনা দিয়েছে। এরপর পুলিশ পরিবারের সদস্যদের বুঝিয়ে ময়নাতদন্তের জন্য পাঠাতে হবে বলে জানান। কিন্তু পরিবারের সদস্যরা ময়নাতদন্তের জন্য পাঠাবে না এই নিয়ে পুলিশ ও পরিবারের সদস্যদের মধ্যে তীব্র কথা কাটাকাটি বাধে, অবশেষে পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাথাভাঙ্গা মর্গে পাঠান। এই ঘটনায় শোরগোল পড়ে যায় গোটা এলাকায়।

স্থানীয় পঞ্চায়েত সদস্য কল্যাণ রায় জানান, ঘটনাটি শুনেছি, ঘটনার তদন্ত করছে পুলিশ। শীতলকুচি থানার ওসি মৃত্যুঞ্জয় চক্রবর্তী বলেন, মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য মাথাভাঙ্গা মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *