দুষ্কৃতীদের গুলিতে প্রাণ হারালো -১ ব্যবসায়ী

সুবল গোপ, উত্তর দিনাজপুর:- রাজ্যে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে পুলিশকে চিরুনি তল্লাশি করে অবৈধ আগ্নেয়াস্ত্র বাজেয়াপ্ত করার নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তারপরেও রাজ্যে ঘটে চলেছে অবৈধ অস্ত্রের কারবারি ও খুনের ঘটনা। বুধবার করণদিঘী ব্লকের অন্তর্গত ডালখোলা থানা এলাকার ভগবানপুর এলাকায় দিন দুপুরে এক ভুট্টা ব্যবসায়ীকে খুন করল দুষ্কৃতীরা।

ডালখোলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যবসায়ীর নাম জাইদুল হক, বাড়ি গোয়ালপোখর থানার মলিনগাঁও গ্রামে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুরে ভুট্টার বিক্রি করে দুটি বাইকে জাইদুল সহ মোট চারজন ব্যবসায়ী বাড়ি ফিরছিলেন। সেই সময় ডালখোলার ভগবানপুর এলাকায় একদল দুষ্কৃতী পথ আটকে টাকার দাবি করে। আচমকাই গুলি চালায় দুষ্কৃতীর দল। গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে ব্যবসায়ী জাইদুল হক। সঙ্গীরা কোনরকমে প্রাণ বাঁচিয়ে পালিয়ে যায় । তাদের অভিযোগ তাদের কাছ থেকেও দুষ্কৃতীরা লক্ষাধিক টাকা ছিনতাই করে তৎক্ষণাৎ পালিয়ে যায়। প্রকাশ্যে দিন দুপুরে গুলি করে খুনের ঘটনার জেরে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে ডালখোলা ভগবানপুর এলাকায়।

ঘটনার জানাজানি হতেই স্থানীয়দের তৎপরতায় ব্যবসায়ী জাইদুল হককে প্রথমে ডালখোলা ও পরে রায়গঞ্জের একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। জিজ্ঞাসাবাদের জন্য মৃত ব্যবসায়ীর তিনসঙ্গীকে আটক করে, ঘটনার তদন্ত শুরু করেছে ডালখোলা থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *