বরখাস্ত হওয়া শিক্ষিকা অবশেষে ফিরে পেলেন কলেজের অতিথি অধ্যাপক কে

বিদ্যুৎ কান্তি বর্মন, ঘোকসাডাঙ্গা:-
তিনদিনের ধর্নায় অবশেষে ফিরে পেলেন কলেজের অতিথি অধ্যাপক কে। হাইকোর্টের নির্দেশে সদ্য স্কুল শিক্ষিকার চাকরি খোয়ানো এক যুবতীর বিয়ের দাবিতে কলেজের এক অতিথি শিক্ষকের বাড়িতে ধর্নায় বসায় সেই শিক্ষকের গা ঢাকা দেওয়ার ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়েছে। মঙ্গলবার এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে কোচবিহার জেলার নিশিগঞ্জে।
জানা গিয়েছে, হাইকোর্টের নির্দেশে সোমবারই ওই যুবতীর শিক্ষিকার চাকরি বরখাস্ত করা হয়। বাড়ি ছেড়ে গা ঢাকা দিয়েছেন ওই অতিথি শিক্ষক। যুবতীর দাবি, ওই অতিথি শিক্ষকের সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে। অপরদিকে অতিথি শিক্ষক টেলিফোনে জানান, ঘটকের মাধ্যমে এক সপ্তাহ আগে বিয়ের প্রস্তাব আসে। দু-একবার যুবতীর সঙ্গে ফোনে কথা হয়। এর বেশি আর কিছু নেই। তাঁকে ফাঁসানো হচ্ছে।
কিন্তু সেইসব বাধাকে উপেক্ষা করে প্রাথমিক স্কুলের চাকরি হারালেও গত তিনদিনের ধর্নায় অবশেষে প্রেমিককে ফিরে পেল বরখাস্ত হওয়া ওই প্রাথমিক শিক্ষিকা। আজ বৃহস্পতিবার সামাজিক মতে দুই পরিবারের মিলনের মধ্য দিয়ে সরকারি আইনজীবী কে সাক্ষী রেখে রেজিস্ট্রারের মাধ্যমে ছেলের আশীর্বাদ পর্ব সেরে নিল প্রাথমিক শিক্ষা থেকে বরখাস্ত হওয়া ওই শিক্ষিকার পরিবার। পরিবার সূত্রে জানা যায় পরবর্তীতে একটি শুভ দিন দেখে সামাজিক মতে বিবাহ সম্পন্ন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *