তিন দিন পর পচা গলা দেহ উদ্ধার, চাঞ্চল্য

নিউজ ডেস্ক,শিলিগুড়ি:তিন দিন নিখোঁজ থাকার পর গলা পচা দেহ উদ্ধার হল গৌরাঙ্গ দেবনাথ নামে এক ব্যক্তির।

জানা গেছে, ৫৪ বছর বয়সী পেশায় টোটো চালক গৌরাঙ্গ বাবু শিলিগুড়ির হায়দার পাড়া ওয়ান্ডার্স ক্লাব এলাকার বাসিন্দা। তিনি গত তিনদিন আগে অর্থাৎ ২৫ তারিখ সন্ধ্যে চারটে নাগাদ হঠাৎই নিখোঁজ হয়ে যান। পরিবার সূত্রে জানা গিয়েছে, আর্থিক লেনদেনে বচসার জেরেই বাবার এই পরিনিতি বলে মনে করছে তার দুই কন্যাসহ পুরো পরিবার। নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও গৌরাঙ্গ বাবুকে খুঁজে না পাওয়ায় ভক্তিনগর থানায় নিখোঁজ ডায়েরি করা হয় পরিবারের তরফে। খোঁজ পেতে বিভিন্ন জায়গায় পুলিশ ও পরিবারের তরফে খোঁজ চালানো হয়।

অবশেষে এদিন তিন দিন ধরে নিখোঁজ থাকার পর আজ সকাল সাড়ে দশটা নাগাদ ভক্তিনগর থানার অন্তর্গত আশিঘর পুলিশ ফাঁড়ির ভোলানাথ পারায় টোটো সহ তার মরদেহ খুঁজে পাওয়া যায়। এলাকার স্থানীয় বাসিন্দারা প্রায় হাটু জলে উল্টো হয়ে মৃতদেহ পড়ে থাকতে দেখে খবর দেন আশিঘর পুলিশ ফাঁড়িতে। মিনিট দশেকের মধ্যে এলাকায় প্রচুর চাঞ্চল্যের সৃষ্টি হয়। তৎক্ষণাৎ ঘটনাস্থলে আশিঘর পুলিশ ফাড়ির আধিকারিক সুদীপ বাবু পৌঁছে যান। পুলিশের পক্ষ থেকে পর্যাপ্ত ও পূর্ণাঙ্গ শনাক্তকরণের জন্যে গৌরাঙ্গ দেবনাথের পরিবারের লোককে খবর দেওয়া হয়। প্রায় দুদিন ধরে জলে পড়ে থাকায় দেহ অত্যন্ত ফুলে-ফেঁপে ছিল বলেই মনে করছেন ভোলানাথ পাড়ার স্থানীয় বাসিন্দারা। এর মধ্যেই ঘটনাস্থলে শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের ভক্তিনগর থানার আইসি অমরেশ সিং পৌঁছে ঘটনার বিস্তারিত তথ্য সংগ্রহ করেন। তবে মৃতদেহ শনাক্তের পর বাবার খুন হয়েছে বলে অভিযোগ তার কনিষ্ঠা কন্যা প্রার্থনা দেবীর।

অসাধারণ মৃত্যুর এই ঘটনার জেরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মরদেহ ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে কিভাবে মৃত্যু হল গৌরাঙ্গ বাবুর তা খতিয়ে দেখতে পরিবারের বয়ানের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *