বিভিন্ন কর্মসূচির মাধ্যমে অমৃত উৎসব পালন

নিউজ ডেস্ক,খড়িবাড়ি : ৪১ নং বাহনী এসএসবি রানীডাঙ্গার উদ্যোগে বর্ডার ফাঁড়ি বাজারুজোতে প্রত্যেক ঘরে স্বাধীনতার অমৃত উৎসব ও তেরঙ্গা অভিযান উপলক্ষে নাগরিক কল্যাণ অনুষ্ঠান, মানব ও পশুচিকিৎসা শিবির, দেশাত্মবোধক গানের আয়োজন করা হয়। উপরোক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি শ্রী অমিত কুমার, ইন্সপেক্টর জেনারেল, ।

মনজিৎ ভাটিয়া, ডক্টর ভিক্টো সাহা, অরুণ ভিয়ালা, ত্রিভুবন প্রসাদ এবং স্থানীয় স্কুল শিক্ষক, গ্রাম প্রধান এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিরা ও উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি শ্রী অমিত কুমার, ইন্সপেক্টর জেনারেল, ফ্রন্টিয়ার হেডকোয়ার্টার এসএসবি শিলিগুড়ি অনুষ্ঠানে কৃষি মেশিন, শস্য/সবজির বীজ, কীটনাশক স্প্রে করার মেশিন এবং ভারতীয় তিরঙ্গা ব্যাপকভাবে বিতরণ করেন। এতে স্থানীয় জনসাধারণ, স্কুলের শিশু, মহিলারা অংশগ্রহণ করে উপকৃত হন।

প্রধান অতিথি অমিত কুমার, ইন্সপেক্টর জেনারেল, ফ্রন্টিয়ার হেডকোয়ার্টার এসএসবি শিলিগুড়ি, তার ভাষণে দেশের স্বাধীনতার 75 তম গৌরবময় বার্ষিকীতে জনগণকে অভিনন্দন জানানোর পাশাপাশি দেশের গৌরবময় ইতিহাস ও স্বাধীনতা সম্পর্কে জনগণকে জানান এবং সকলের কাছে আবেদন জানান। তাদের দেশের ঐক্য, অখণ্ডতা অক্ষুণ্ণ রাখতে নিবেদিতপ্রাণ মনোভাব নিয়ে কাজ করতে হবে যাতে আমাদের দেশ আগামী দিনে উন্নয়নের সর্বোচ্চ শিখরে পৌঁছে বিশ্বনেতা হিসেবে প্রতিফলিত হয় এবং এটা তখনই সম্ভব হবে যখন আমরা ঐক্যবদ্ধ হব। জাতি গঠনে মূল্যবান অবদান রাখবে। সবশেষে জাতীয় সঙ্গীতের পর অনুষ্ঠান শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *