উদ্বোধনের আগেই ভেঙ্গে পড়লো অ্যাপ্রোচ, কাট মানির প্রশ্ন বিজেপির

রামপ্রসাদ মোদক,রাজগঞ্জ, ১৮ মেঃ এক বছরের মধ্যে সেতুটি নির্মাণ হওয়ার পর উদ্বোধনের আগেই ভেঙ্গে পড়লো পাশের কংক্রিট অ্যাপ্রোচ। ফাটল দেখা দিয়েছে স্তম্বের নিচেও। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কুকুর্জন এলাকায়। এলাকার মানুষের দীর্ঘদিনের  দাবি ছিল হাজির ঘাট ও কান্তি পাড়ার মধ্যে যোগাযোগকারি তালমা নদীর উপর সেতু তৈরির।এক বছর আগে ৯ মার্চ  কাজের সূচনা করেছিলেন  উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ ।১ কোটি ৮৮  লক্ষ ৪৪ হাজার ৬ শত টাকা ব্যয়ে এই সেতুটি নির্মাণ হবে বলে মন্ত্রী জানিয়েছিলেন। এই সেতু নির্মাণের ফলে খুনিয়ার হাট ভাঙ্গামালি  কান্তিপাড়া ও তালমা হাটের মধ্যে যোগাযোগ ব্যবস্থা সুগম হবে। রবীন্দ্রনাথ বলেছিলেন এই সেতু একশো বছর টিকবে ।তিনি আরও  বলেছিলেন,  এই সেতুর উপর দিয়ে ৭০ টন ওজনের গাড়ি চলাচল করতে পারবে। ওইদিন  উপস্থিত ছিলেন জলপাইগুড়ির তৎকালিন সাংসদ বিজয় চন্দ্র বর্মন, জলপাইগুড়ি জেলা পরিষদের সভাধিপতি উত্তরা বর্মন ,বিধায়ক খগেশ্বর রায়,  জেলা পরিষদের কো মেন্টর অহিদার রহমান সহ আরও অনেকে।

           এই প্রসঙ্গে বিধায়ক খগেশ্বর রায় কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে তিনি পরিস্থিতি দেখবেন। কোন কারনে সাইট অ্যাপ্রোচ ভেঙ্গে পড়লো সেটা খতিয়ে দেখা হবে।

বিজেপি রাজ্য সদস্যা শিখা চ্যাটার্জী বলেন, গোটা রাজ্য জুড়ে তৃণমূল কংগ্রেস সমস্ত কাজকর্মে কাটমানি তুলছে সে কারণেই রাজ্যের সমস্ত সেতুসহ অন্যান্য কাঠামো অল্পদিনেই ভেঙে পড়ছে বলে দাবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *