ময়নাগুড়িতে করোনা পজিটিভ ২

ময়নাগুড়ি, ২৮ মে : ময়নাগুড়িতে এই প্রথম দুজনের পজিটিভ রিপোর্ট মিলল। দুজনের দেহেই মিলল করোনা সংক্রমনের হদিস ।বৃহস্পতিবার স্বাস্থ্য দফতর সূত্রে জানা যায়, ময়নাগুড়িতে দুজনের রিপোর্ট পজিটিভ এসেছে। এই খবর ছড়িয়ে পড়তেই ময়নাগুড়িতে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।
জানা যায় , ওই দুই পজিটিভ ময়নাগুড়ি ব্লকের ধর্মপুর এবং বার্ণিশ গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা। তাদের মধ্যে একজন ছাত্রী কলকাতা থেকে জলপাইগুড়ি গড়ালবাড়ির করোনা পজিটিভ ওই ছাত্রীর সংস্পর্শে এসেছিলেন। অন্য একজন আশাকর্মীর রিপোর্টও পজিটিভ আসে। এই দুই সংক্রমিত কার সংস্পর্শে এসেছেন তা খতিয়ে দেখছেন ময়নাগুড়ি ব্লক প্রশাসন। ইতিমধ্যেই জানা গিয়েছে ওই আশাকর্মী একটি সভাতেও অংশ নিয়েছেন ।
ময়নাগুড়ি ব্লক স্বাস্থ্য দফতর সূত্রে খবর, দুজনের মধ্যে একজনের গত ১০ মে এবং আরেকজনের ১৬ মে লালা রস সংগ্রহ করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে পাঠানো হয়। তার রিপোর্ট বৃহস্পতিবার দুপুরে আসে। ময়নাগুড়ি ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাঃ লাকি দেওয়ান বলেন, ” ময়নাগুড়িতে দুজনের পজিটিভ এসেছে। তাদের খুব দ্রুত জলপাইগুড়ি কোভিড হাসপাতালে পাঠানো হবে। ওই দুই পজিটিভের সংস্পর্শে কারা এসেছেন তা খতিয়ে দেখা হচ্ছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *