মাটিগাড়া থানা পুলিশের অভিযানে গ্রেপ্তার চোরাই যানবাহন বিক্রি চক্রের দুই মূল পান্ডা

বহুদিন ধরেই মাটিগাড়া থানা পুলিশের কাছে খবর ছিল মাটিগাড়া থানা এলাকায় চোরাই গাড়ির চেসিস নম্বর বদল ও চোরাই গাড়ি মডিফাই করে বিক্রির চক্র সজাগ হয়ে উঠেছিল। পুলিশ নিজের গোপন সূত্র কে কাজে লাগিয়ে গতকাল সন্ধ্যা নাগাদ অভিযান চালায় মাটিগাড়া থানার অন্তর্গত পরিবহন নগরে। পরিবহন নগরের এক গ্যারেজে অভিযান চালানো মাত্রই পুলিশ হাতেনাতে ধরতে সক্ষম হয় চোরাই গাড়ি বিক্রি পরিচালনাকারী মূল দুই পান্ডাকে ।

পুলিশ সূত্রের খবর অনুযায়ী ধৃত দুই যুবক রোশন কুমার (২৫) বিহারের বাসিন্দা এবং অপর ধৃত বিশ্বজিৎ দাস (৪৮) প্রধাননগর বাঘাযতীন কলোনী এলাকার বাসিন্দা । জানা গিয়েছে এরা দু’জনেই পরিবহন নগরের ভেতরের এক গ্যারেজ থেকে গাড়ির চেসিস নম্বর বদল ও চোরাই গাড়ি মডিফাই করে বিক্রির চক্র পরিচালনা করত ।

গতকাল গোপন সূত্রের খবরের ভিত্তিতে মাটিগাড়া থানার পুলিশ পরিবহন নগরে অভিযান চালিয়ে অবৈধ ইঞ্জিন সহ দুটি গাড়ি ও চেসিস নম্বর উদ্ধার করতে সক্ষম হয় মাটিগাড়া থানার পুলিশ। ধৃতদের আজ শিলিগুড়ি মহকুমা আদালতে তোলে পুলিশি রিমান্ডের জন্য। পাশাপাশি এই চক্রের এর সঙ্গে আরও কেউ জড়িত রয়েছে কিনা সে বিষয়ে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *