ক্রেতার ছদ্মবেশে পুলিশ!জালে আন্তরাজ্য আগ্নেয়াস্ত্র কারবারি,উদ্ধার চারটি পাইপ গান

নিউজ ডেস্ক,চাঁচল:ক্রেতার ছদ্মবেশে হানা দিয়ে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করলো পুলিশ। ধৃত ব্যবসায়ীর কাছ থেকে বাজেয়াপ্ত করা হয়েছে চারটি পাইপ গান। বৃহস্পতিবার মাঝরাতে মালদহের চাঁচলে চারটি আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার বিহারের কাটিহারের বাসিন্দা। ধৃত ব্যক্তিকে ১০ দিনের পুলিশ রিমান্ডের আবেদন চেয়ে চাঁচল মহকুমা আদালতে পেশ পুলিশের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ব্যাক্তির নাম সঞ্জীব মন্ডল বয়স ৪৬ বছর বাড়ি বিহার রাজ্যের কাঠিয়ার জেলার আমেদাবাদ থানার ভারাটোলা এলাকায়। পুলিশের প্রাথমিক ভাবে অনুমান ধৃত ওই ব্যাক্তি অস্ত্রের ব্যবসার সঙ্গে লিপ্ত। গতকাল পুলিশের কাছে খবর আসে চাঁচল থানার মকদুমপুর গ্রাম পঞ্চায়েতের উত্তর বসন্তপুরের একটি লিচু বাগানে আগ্নেয় অস্ত্র পাচারের ছক কষছিল ধৃত ওই ব্যাক্তি।পুলিশ খবর পেয়ে সেই লিচু বাগানের আশেপাশে ক্রেতার ছদ্মবেশ ধারণ করে টহল দিচ্ছিল ঠিক সেই মুহূর্তেই সেই পান্ডা কে হাতেনাতে গ্রেপ্তার করে নিয়ে আসা হয় থানায় । নিজের এলাকা বিহার রাজ্য থেকে অস্ত্র এনে বাংলায় পাচার চক্র বহুদিন ধরে চালাচ্ছে বলে প্রাথমিকভাবে অনুমান পুলিশের । তবে এর সঙ্গে আরও সক্রিয় ব্যবসায়ীরা জড়িত থাকতে পারে পুলিশের অনুমান। জিজ্ঞাসাবাদের নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে শুক্রবার ওই অস্ত্র ব্যবসায়ীকে চাঁচল মহকুমা আদালতে তোলা হয়।
উল্লেখ, শারদীয়া উৎসবের দু দিন আগে চাঁচলের মহানন্দপুর অঞ্চলের কালিয়া পাড়া বথেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করে চাঁচল থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *