হরিশ্চন্দ্রপুরে গভীর রাতে ধানক্ষেত থেকে উদ্ধার তাজা বোম


হরিশ্চন্দ্রপুর,22 জুলাই
গতকাল গভীর রাতে হরিশ্চন্দ্রপুর হাসপাতাল এলাকার পেছনদিকে একটি ইটভাটা সংলগ্ন ধানক্ষেত থেকে তিনটি তাজা বোমা উদ্ধার করে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। হরিশ্চন্দ্রপুর সদর এলাকায় বোমা উদ্ধারের ঘটনাতে গতকাল রাত থেকেই আতঙ্ক ছড়িয়েছে। ইতিমধ্যেই জেলায় বোম স্কোয়াডকে খবর দেওয়া হয়েছে হরিশ্চন্দ্রপুর থানার পক্ষ থেকে। আজ বোম স্কোয়াদ এর পক্ষ থেকে বোম ওই এলাকায় ডিফিউজ করা হবে বলে পুলিশ সূত্রে খবর। বর্তমানে ওই এলাকার কড়া পুলিশি প্রহরায় মুরে রাখা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালের ঠিক পেছনদিকেই একটি ইটভাটা রয়েছে সেই ইটভাটার পাশে একটি ধানের জমিতে গতকাল রাত্রে সুতলি বমের মতো তিনটি বস্তু দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় হরিশ্চন্দ্রপুর থানা তে । খবর পেয়ে এলাকায় পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। পুলিশ তদন্ত করে দেখতে পায় ধানের জমিতে তিনটি সুতলি বোম রাখা আছে। হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ তৎক্ষণাৎ ওই জমিতে গর্ত করে বোম গুলিকে মাটির তলায় পুতে দেয়। এলাকায় মোতায়ন করা হয় পুলিশ বাহিনী।
এ প্রসঙ্গে হরিশ্চন্দ্রপুর পুলিশ জানিয়েছে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে এলাকায় গিয়ে তিনটি বোম উদ্ধার করা হয়েছে।। কে বা কারা? ওই এলাকায় বম রেখেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। বোম স্কোয়াডকে খবর দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *