গ্রেটার কর্মীর বাড়ির ইলেকট্রিক মিটার খারাপ হওয়ায় অবিলম্বে সেই বিদ্যুৎ সংযোগ দেওয়ার দাবিতে আন্দোলনে নামলো গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশন

রাহুল দেব বর্মন, দিনহাটাঃ গ্রেটার কর্মীর বাড়ির ইলেকট্রিক মিটার খারাপ হওয়ায় অবিলম্বে সেই বিদ্যুৎ সংযোগ দেওয়ার দাবিতে আন্দোলনে নামলো গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশন। প্রসঙ্গত উল্লেখ্য গ্রেটার কোচবিহার রাজ্যের দাবি জানানোর পাশাপাশি পশ্চিমবঙ্গ সরকারের বিদ্যুৎ বিল দেন না অনেক গ্রেটার কর্মী।
জিসিপিএ কর্মী কনক বর্মনের বাড়ির মিটার খারাপ হলে বিদ্যুৎ দপ্তরে অভিযোগ জানানো হয়। কিন্তু কনক বাবু বিদ্যুৎ বিল না দেওয়ায় সেই সংযোগ দেওয়া হচ্ছে না বলে অভিযোগ তুলে তার প্রতিবাদে দিনহাটার বিদ্যুৎ বন্টন অফিসের আধিকারিককে ঘেরাও করে বিক্ষোভ দেখালো সংগঠনের কর্মী সমর্থকরা। বুধবার সংগঠনের পক্ষ থেকে বিদ্যুৎ বন্টন কোম্পানি দিনহাটা-১ গ্রুপ সাপ্লাই অফিসের সামনে বিক্ষোভ চলাকালীন চঞ্চল রায়, সুধন বর্মন, বিকাশ বর্মন, বাপি রায় প্রমুখের নেতৃত্বে এক প্রতিনিধি দল দপ্তরের আধিকারিকের কাছে অভিযোগ জানান এবং অবিলম্বে গ্রেটার কর্মীর বাড়িতে বিদ্যুৎ সংযোগ দেওয়ার দাবি জানান। গ্রেটার রাজ্যে কিভাবে পশ্চিমবঙ্গ সরকার বিল নিচ্ছে তা নিয়েও প্রশ্ন তোলেন জিসিপিএ নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *