শিলিগুড়িত ধরা পড়িল আরহ একজন করোনা আক্রান্ত রোগী

নিউজ ডেস্ক, শিলিগুড়ি, ১৯ মে: আরহ একজন করোনা পজিটিভ ধরা পড়িল শিলিগুড়িত। করোনাত আক্রান্ত ফল বেচা মানষির বেটার শরীরত ধরা পড়িল করোনা ভাইরাস। দার্জিলিং জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক প্রলয় আচার্য এই খবরটাক কনফার্ম করিসে। মঙ্গলবার ১০ বছর এর ওই নাবালকের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে।
এর আগত সোমবার শিলিগুড়িত দুইজনের করোনা পজিটিভ ধরা পড়ে। তার মইধ্যে একজন হইল শিলিগুড়ির ডাঙ্গিপাড়ার ফল বেচা মানষি। বিতাকালি অমার পরিবারের সদস্যলার সগারে লালার নমুনা সংগ্রহ করা হয়। এমার মধ্যে ওই ফল বেচা মানষির এক বেটার রিপোর্ট পজিটিভ আসে বুলি জানাইসে স্বাস্থ্য দপ্তর।
আক্রান্ত বছর ৪০-এর ওই ফল বেচা মানষি পুরনিগমের ৬ নম্বর ওয়ার্ডের ডাঙ্গিপাড়ার গাঁজাগলির বাসিন্দা। অমা ঠেলাত করি শহরের বিভিন্ন এলাকাত ফল বিক্রি করে। ওই মানষিটা কেনং করি আক্রান্ত হইল তার খোঁজ করেছে স্বাস্থ্য দপ্তর।

অইন্য আক্রান্ত মানষি পুরনিগমের ২৭ নম্বর ওয়ার্ডের বাবুপাড়ার বাসিন্দা। ১১ মে অমা কলকাতা থাকি বাড়ি ফিরিলে প্রতিবেশীলা অমাক বাড়িত ঢুকিতে বাধা দেয়। পরে পুলিশ যায়া শিলিগুড়ির জেলা হাসপাতালত নিয়া যায়। ওইঠেনায় অমার লালার নমুনা সংগ্রহ করা হয়। এই আক্রান্ত দুজনের কারও কিন্তু করোনার উপসর্গ ছিলেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *