ক্ষমতা হারাচ্ছে করোনা ভাইরাস, উত্তরবঙ্গে আক্রান্তরা উপসর্গহীন, বললেন বিশেষ আধিকারিক ডাঃ সুশান্ত রায়

তন্ময় দাস, উত্তর দিনাজপুর: আতঙ্কিত হবেন না করোনা নিজের ক্ষমতা দুর্বল করছে উত্তর দিনাজপুরের এসে বললেন কোভিড ১৯ অফিসার অন স্পেশাল ডিউটি (COVID-19 OSD) সুশান্ত রায়।
উত্তরবঙ্গের যে সব কভিড পজিটিভ আছে তাদের বেশির ভাগ উপসর্গ নেই, তাই উত্তরবঙ্গের আক্রান্তদের শরীরে করোনা তার ক্ষমতা ধীরে ধীরে হারাচ্ছে বলে তিনি মন্তব্য করেন।

আজ কোভিড ১৯ অফিসার অন স্পেশাল ডিউটি (COVID-19 OSD) সুশান্ত রায় সহ উত্তর দিনাজপুরের জেলাশাসক, পুলিশ সুপারকে নিয়ে জেলাশাসক কার্যালয়ের বিবেকানন্দ সভাগৃহে করোনা সংক্রান্ত রিভিউ বৈঠকে করেন সুশান্ত রায়। আজ এই বৈঠকে জেলাশাসক অরবিন্দ কুমার মিনা, পুলিশ সুপার সুমিত কুমার, মুখ্য স্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধান ছাড়াও এই দিনের বৈঠকে উপস্থিত ছিলে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান অমল আচার্য, রায়গঞ্জ পুরসভার পুরপতি সন্দীপ বিশ্বাস সহ অন্যান্য আধিকারিকগণ।

কোভিড ১৯ অফিসার অন স্পেশাল ডিউটি (COVID-19 OSD) সুশান্ত রায় কালিয়াগঞ্জ ও ডালখোলার বিভিন্ন এলাকাগুলি নিজে ঘুরে দেখেন।

কোভিড ১৯ অফিসার অন স্পেশাল ডিউটি (OSD) সুশান্ত রায় বলেন, উত্তরবঙ্গে উপসর্গহীন বেশি, আমাদের উত্তরবঙ্গে ১০ তারিখ পর্যন্ত ৯৯৫ জন করোনা আক্রান্ত রোগী ছিলেন। তাঁদের মধ্যে তিন চারজন বাদে কারোরই কোনও উপসর্গ নেই। ফলে করোনা ধীরে ধীরে তার ক্ষমতা হারাচ্ছে করোনা নিয়ে আতঙ্কের কোনও কারণ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *