নিজের বাড়িতে আত্মহত্যা ৩৪ বছরের পর্দার ধোনির,মানসিক চাপে মৃত্যু অনুমান পুলিশের

তন্ময় দাসঃ সম্প্রতি একের পর এক বলিউড অভিনেতাদের মৃত্যুর খবর আসছে। এরই মধ্যে, মৃত্যুর মিছিলে যোগ ‘আত্মহত্যা’ করেছেন বলিউড অভিনেতা সুশান্ত রাজপুত। রোববার মুম্বাইয়ের বান্দ্রারবাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়

সুশান্ত আত্মহত্যা করেছেন বলে পুলিশ ধারণা করলেও তার মৃত্যুর রহস্যজট খুলছে না। কারণ এখনও পর্যন্ত সুশান্তের ফ্ল্যাট থেকে কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি। নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে সুশান্ত আত্মহত্যা করেছেন বলে পুলিশকে প্রথম খবর দেন তার বাড়ির পরিচারিকা। ঘটনাস্থলে পৌঁছে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।

মাত্র ৩৪ বছর বয়সী এই বলি তারকা কী কারণে আত্মহত্যা করতে পারেন সে সূত্র খুঁজছে বান্দ্রা পুলিশ। সুশান্তের ঘনিষ্ঠরা জানিয়েছেন, বেশ কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন তিনি। ঠিক করে কারও সঙ্গে কথা বলতেনা না। তাছাড়া ব্যক্তিগত জীবন নিয়ে কখনও কারও শেয়ার করতেন না সুশান্ত।

এই অপমৃত্যুর সূত্র খুঁজতে গিয়ে বারবারই আলোচনায় আসছে তার সাবেক ম্যানেজার দিশা সালিয়ানের আত্মহত্যার প্রসঙ্গ। গত সোমবার মুম্বাইয়ের মালাডের একটি বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন দিশা সালিয়ান। সেই খবরে ভেঙে পড়েছিলেন সুশান্ত। এরপর থেকে শোকে কাতর সুশান্তকে ডিপ্রেশনে ভুগতে দেখা গেছে। সুশান্ত সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, দিশা আত্মহত্যা করতে পারে এটা কোনোভাবেই বিশ্বাস করা যায় না। দিশার আত্মার শান্তি কামনা করছি।

তবে দিশার সেই আত্মহত্যার ঘটনায় সুশান্ত নিজেকে শেষ করে দিলেন কিনা তা এখনও জোর গলায় বলতে পারছে না পুলিশ। তবে বিষয়টি আমলে নিয়েছে পুলিশ।

সম্প্রতি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়েছিলেন সুশান্ত। এমন গুঞ্জন শোনা গেছে বলিউড পাড়ায়। রিয়া চক্রবর্তীরও ম্যানেজার হিসাবে কাজ করেছেন আত্মঘাতী দিশা।

জানা গেছে, ব্যক্তিগত জীবনেও দীর্ঘ টানাপড়েনের মধ্য দিয়ে গিয়েছেন সুশান্ত। ক্যারিয়ারের শুরুতে অঙ্কিতা লোখন্ড নামের এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সুশান্ত। কিন্তু বলিউডে পা রাখার কিছুদিন পর অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ছেদ করেন তিনি।

আমির খানের সাথে ‘পিকে’ সিনেমায় সরফরাজের ভূমিকায় এবং ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে সাবেক ভারতীয় অধিনায়ক ধোনির চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান সুশান্ত।এছাড়াও ‘কেদরনাথ’ ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’, ‘পিকে’, ‘কাই পো চে’ সহ একাধিক ছবিতে দেখা গেছে তাকে। শেষবার ‘ছিছোড়ে’ ছবিতে অভিনয় করেছেন সুশান্ত। ভারতীয় টিভি চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’ দিয়ে ক্যারিয়ারে প্রথম সাফল্যের মুখ দেখেন সুশান্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *